1. admin@protidineralo.news : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে রাস্তা দখল করে পানের বরজ তৈরি ঝিনাইদহের যুবকের কৃষি যানবাহন উদ্ভাবন কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় বাবার হাত থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু ঝিনাইদহে নারীদের আত্মকর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে বিনামুল্যে বকনা বাছুর বিতরণ অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে মহেশপুর সিমান্তে আটক ৫ সুন্দরগঞ্জে নাশকতা মামলার দুই আসামি গ্রেপ্তার সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় স্বতন্ত্র প্রার্থীরা কোটচাঁদপুর ইউনিয়ন নির্বাচনে আঃলীগ নেতার হুঙ্কার, বিরোধী পক্ষ কেউ যেন ভোট চাইতে না পারে! মহেশপুর সিমান্তে ১৭ জন গ্রেফতার দলীয় প্রার্থীকে জয়ী করতে এখন  মাঠে নেমেছে জাপার নেতা-কর্মীরা

মেসি একা জেতাতে পারবে না: কোম্যান

প্রশাসন
  • সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২৯ বার পঠিত

স্পোর্টস ডেস্ক:

লিওনেল মেসি জ্বলে উঠলে জিতে যায় বার্সেলোনা। মৌসুমে বাজে শুরুর পর যতটুক ঘুরে দাঁড়িয়েছে কাতালান ক্লাবটি তার পুরো কৃতিত্ব আর্জেন্টাইন সুপারস্টারের ভাগেই পড়ে। দলকে কক্ষপথে রাখতে বার্সা অধিনায়কের একক পারফরম্যান্স যথেষ্ট নয় বলে মনে করছেন কোচ রোনাল্ড কোম্যান। তাই মাঠে মেসিকে সহযোগিতা করতে বাকি খেলোয়াড়দের আহ্বান করলেন তিনি।
বার্সেলোনায় ‘এমএসএন’ তথা মেসি, সুয়ারেজ, নেইমার এই ত্রয়ী ছিলো সেরা আক্রমণভাগ। নেইমার প্যারিসে পাড়ি দেয়ার পরও মেসি-সুয়ারেজ মিলে দলকে টেনে নিয়ে যাচ্ছিলেন। তবে মৌসুমের শুরুতে সুয়ারেজ অ্যাটলেটিকো মাদ্রিদে চলে গেলে একা হয়ে পড়েন মেসি। যার জন্য যেদিন লিওনেল মেসি ভালো করেন, সেদিন ভালো করে বার্সেলোনা আর মেসির ব্যর্থতার দিনে পুড়তে হয় হতাশায়। এমনটাই যেন হয়ে গেছে ক্লাবটির নিয়মিত চিত্র।
স্প্যানিশ লা লিগায় সেভিয়ার বিপক্ষে মাঠে নামার আগে সংবাদসম্মেলনে কোম্যান বলেন, ‘মেসি সব সময় একা জেতাতে পারবে না।

বাকি সদস্যদের উচিত তাকে মাঠে সহযোগিতা করা। সবসময় একজনের কাছেই ফল আশা করা ঠিক নয়। দলের সবাইকে দায়িত্বটা নিতে হবে।’
চলতি আসরে মেসির গোল সংখ্যা ১৮। বার্সেলোনার অন্য দুই স্ট্রাইকার অঁতোয়ান গ্রিজম্যান ও উসমান দেম্বেলের গোল সংখ্যা যথাক্রমে ৬ ও ২।
আজ রাত ৯টায় স্প্যানিশ লা লিগায় নিজেদের ২৫তম ম্যাচে সেভিয়ার আতিথ্য গ্রহণ করবে বার্সেলোনা।
পয়েন্ট টেবিলে বার্সেলোনার কাছাকাছি অবস্থানেই রয়েছে সেভিয়া। বার্সেলোনা ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে রয়েছে তিন নম্বরে। এক ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট পাওয়া সেভিয়ার অবস্থান চতুর্থ। বার্সাকে হারালে তিনে উঠে যাবে সেভিয়া। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর