1. admin@protidineralo.news : admin :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রাম পৌরসভার ৯টি ওয়ার্ডে ৮লক্ষ টাকা ব্যয়ে পিট স্লাব বিতরন করলেন পৌর মেয়র নন্দীগ্রাম থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩ শৈলকুপায় কোটিপতি স্কুল শিক্ষিকার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ঝিনাইদহে গভীর রাতে শীতার্তদের মাঝে জেলা জজ’র কম্বল বিতরন র‌্যাব ৬’র অভিযানে শৈলকুপায় আলোচিত হত্যা মামলার আসামি গ্রেফতার শৈলকুপায় দুই আ’লীগ নেতা বহিস্কার কৃষিতে সম্ভাবনাময় গাইবান্ধার চরাঞ্চল    _______জেলা প্রশাসক- মো.অলিউর রহমান নন্দীগ্রামে কৃষি সেবা ও প্রযুক্তি সম্প্রসারণে একজন আদনান বাবু কালীগঞ্জে পরাজিত মেম্বর প্রার্থীর লাশ উদ্ধার! সাময়িক বরখাস্তকৃত দুই ব্যাংক কর্মকর্তা ও এক কর্মচারীর বিরুদ্ধে ঝিনাইদহ আদালতে মামলা

সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে নবজাতক চুরি

প্রশাসন
  • সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫৩ বার পঠিত

অনলাইন ডেস্ক:

সামিউল, আব্দুল মাজেদ ও সাবিতা খাতুন দম্পতির প্রথম সন্তান। সিজারের পর শিশু ওয়ার্ডে রাখা হয় মা ও নবজাতককে।

সিসিটিভির ফুটেজে দেখা যায় বিকেলে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে ওই শিশুকে নিয়ে সটকে পড়েন এক নারী। ছবি দেখে তাকে শনাক্তের চেষ্টা চলছে।

সিরাজগঞ্জের হাটিকুমরুল সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে এবার নবজাতক চুরির অভিযোগ উঠেছে।
শনিবার বিকেলে সোয়া চারটার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন সালঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী।

তিনি বলেন, ‘প্রসববেদনা নিয়ে সকাল আটটার দিকে তাড়াশ উপজেলার নওগাঁ গ্রামের সাবিতা খাতুন হাসপাতালে ভর্তি হন। বেলা ১১টার দিকে সিজারের মাধ্যমে ছেলে সন্তান জন্ম দেন তিনি। নবজাতকের নাম রাখা হয় সামিউল।

‘সামিউল, আব্দুল মাজেদ ও সাবিতা খাতুন দম্পতির প্রথম সন্তান।
সিজারের পর শিশু ওয়ার্ডে রাখা হয় মা ও নবজাতককে। সিসিটিভির ফুটেজে দেখা যায় বিকেলে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে ওই শিশুকে নিয়ে সটকে পড়েন এক নারী। ছবি দেখে তাকে শনাক্তের চেষ্টা চলছে।

এর চার দিন আগে সিরাজগঞ্জে ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে ২৩ দিনের শিশু মাহিম চুরি হয়। ওই শিশুকে শনিবার সন্ধ্যায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার করতে পারেনি পুলিশ।

শনিবার বিকেল চারটার দিকে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ‘আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। চারটি টিম মাঠে রয়েছে। শিশুটির সন্ধানে প্রযুক্তির সহায়তা নেয়া হচ্ছে। কাজ করছেন র‌্যাব ও গোয়েন্দা পুলিশের সদস্যরাও।
সন্তান নিখোঁজের পর শিশুর মা মঞ্জুয়ারা বেগম বলেন, ‘ঠান্ডাজনিত কারণে ছয় দিন আগে হাসপাতালে ভর্তি হই। আজকে কাপড় ধোয়ার জন্য বাইরে যাই। পরে এসে দেখি আমার ছেলে মাহিম নেই। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

হাসপাতালের ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজে দেখা গেছে, বোরকা পরা দুই নারী শিশুটিকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যাচ্ছে। কিন্তু হিজাবে মুখ ঢাকা থাকায় এবং সিসিটিভির ফুটেজ স্পষ্ট না হওয়ায় তাদের চেহারা বোঝা যাচ্ছে না।

ঘটনার দিন রাতেই শিশুটির বাবা চয়ন ইসলাম পাঁচ অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।
ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। পাঁচ কর্মদিবসের মধ্যে এই কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর