1. admin@protidineralo.news : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় উপজেলা পুষ্টি সমন্ময় কমিটির দ্বি- মাসিক ও বার্ষিক কর্ম পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যানের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু তাড়াশে বজ্রপাতে মৃত্যু তাড়াশে ২শ মোটর সাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যানের পুজা মন্ডব পরিদর্শন তাড়াশে শেয়ালের অত্যাচারে জনগন আতংকে তাড়াশে শ্বারদীয় দুর্গা পুজা উৎসবে এমপি আজিজের শুভেচ্ছা তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান প্রচার প্রচারনায় শীর্ষে

গাইবান্ধা পৌর শহরের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রশাসন
  • সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ৯৩ বার পঠিত

আশরাফুল ইসলাম গাইবান্ধা:

 
দীর্ঘদিনে জনদূর্ভোগ রোধে সড়ক সংস্কার কাজের শুরু করতে গাইবান্ধা পৌর শহরের মূল সড়ক বাসস্ট্যান্ড থেকে রেলগেট পর্যন্ত সড়কের দু-পাশের অবৈধভাবে গড়ে ওঠা শতাধিক স্থাপনা গুড়িয়ে দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। ২৮ ফেব্রয়ারি রবিবার জেলা সড়ক ও জনপদ বিভাগ সকালে এ অভিযান শুরু করে। অভিযানে শতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়। এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী মেজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান মিয়া।

এসময় তিনি সাংবাদিকদের জানান, ইতোপূর্বে অবৈধভাবে গড়ে ওঠা এসব স্থাপনা সরিয়ে নেয়ার জন্য অনেকবার নোটিশ দেয়া হয়েছে। অবৈধ দখলদারা কোন পদক্ষেপ না নেয়ায় মাইকিং করা হয়েছে। তাতেও কাজ না হওয়ায় জনস্বার্থে আজ এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হলো। এ সময়  আরো উপস্থিত ছিলেন গাইবান্ধা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ফিরোজ আক্তারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর