1. admin@protidineralo.news : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে রাস্তা দখল করে পানের বরজ তৈরি ঝিনাইদহের যুবকের কৃষি যানবাহন উদ্ভাবন কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় বাবার হাত থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু ঝিনাইদহে নারীদের আত্মকর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে বিনামুল্যে বকনা বাছুর বিতরণ অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে মহেশপুর সিমান্তে আটক ৫ সুন্দরগঞ্জে নাশকতা মামলার দুই আসামি গ্রেপ্তার সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় স্বতন্ত্র প্রার্থীরা কোটচাঁদপুর ইউনিয়ন নির্বাচনে আঃলীগ নেতার হুঙ্কার, বিরোধী পক্ষ কেউ যেন ভোট চাইতে না পারে! মহেশপুর সিমান্তে ১৭ জন গ্রেফতার দলীয় প্রার্থীকে জয়ী করতে এখন  মাঠে নেমেছে জাপার নেতা-কর্মীরা

দুই দেশে মুক্তির অপেক্ষায় অপুর ‘শর্টকাট’

প্রশাসন
  • সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: 

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০১৮ সালের জুনে কলকাতার নতুন একটি চলচ্চিত্রে কাজ করেন তিনি। সিনেমার নাম ‘শর্টকাট’। কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে করা এ সিনেমাতে অপু অভিনয় করেছেন নূরজাহান চরিত্রে। ছবির দৃশ্যধারণ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে; চলছে ডাবিং। গত ১০ ফেব্রুয়ারি কলকাতায় গিয়ে ডাবিং করে এসেছেন অপু বিশ্বাস। ছবিটি পরিচালনা করছেন সুবীর ম-ল। এর আগে বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্যরে চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র পরিচালনা করে পরিচিতি পাওয়া সুবীরের এটিই পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

এ প্রসঙ্গে অপু গণমাধ্যমকে বলেন, ‘এ সিনেমার গল্পটি অসাধারণ। এতে নূরজাহান চরিত্রে অভিনয় করেছি। এটি একটি চমৎকার চরিত্র। আমরা সবাই অনেক আনন্দের সঙ্গে কাজটি করছি। কলকাতার সিনেমাতে আমার প্রথম কাজ এটি। আশা করি, সিনেমাটি দর্শক পছন্দ করবেন।’

জানা গেছে, ছবিটি পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতা। মার্চের মধ্যেই ছবির যাবতীয় কাজ শেষ হবে। এক বিত্তবান পরিবারের এক ছেলে আর ঠিক পাশের বস্তিতে থাকা আরেকটি ছেলের গল্পে নির্মাণ করা হয়েছে ছবিটি। এতে কলকাতার অভিনেতা গৌরব চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। এই চলচ্চিত্রের মধ্য দিয়েই টালিগঞ্জের চলচ্চিত্রে পা ফেলেছেন অপু।

গৌরব-অপু ছাড়াও এতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়; বাংলাদেশ থেকে আছেন অরিন, রেবেকা রউফ, গৌতম সাহা। মুক্তির অপেক্ষায় আছে অপু অভিনীত ‘প্রিয় কমলা’ ও দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমা দুটি। এছাড়া বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমাতে অভিনয় করছেন অপু।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর