1. admin@protidineralo.news : admin :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রাম পৌরসভার ৯টি ওয়ার্ডে ৮লক্ষ টাকা ব্যয়ে পিট স্লাব বিতরন করলেন পৌর মেয়র নন্দীগ্রাম থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩ শৈলকুপায় কোটিপতি স্কুল শিক্ষিকার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ঝিনাইদহে গভীর রাতে শীতার্তদের মাঝে জেলা জজ’র কম্বল বিতরন র‌্যাব ৬’র অভিযানে শৈলকুপায় আলোচিত হত্যা মামলার আসামি গ্রেফতার শৈলকুপায় দুই আ’লীগ নেতা বহিস্কার কৃষিতে সম্ভাবনাময় গাইবান্ধার চরাঞ্চল    _______জেলা প্রশাসক- মো.অলিউর রহমান নন্দীগ্রামে কৃষি সেবা ও প্রযুক্তি সম্প্রসারণে একজন আদনান বাবু কালীগঞ্জে পরাজিত মেম্বর প্রার্থীর লাশ উদ্ধার! সাময়িক বরখাস্তকৃত দুই ব্যাংক কর্মকর্তা ও এক কর্মচারীর বিরুদ্ধে ঝিনাইদহ আদালতে মামলা

নন্দীগ্রাম হাট ব্যবস্থাপনা পরিদর্শনে নবাগত ইউএনও

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ১৩৩ বার পঠিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধিনিষেধে চলমান লকডাউনের প্রথম দিনে বগুড়ার নন্দীগ্রামে কুন্দারহাট বাজার ব্যবস্থাপনা পরিদর্শনে গিয়ে মাস্ক না পরার অপরাধে দুইজনকে জরিমানা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. শিফা নুসরাত। বুধবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার কুন্দারহাট-বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনি অর্থদন্ড করেন। এসময় বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন জানায়, করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে কুন্দারহাট বাজার ব্যবস্থাপনা পরিদর্শনে একসঙ্গে যান দু’জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। নবাগত ইউএনও মোছা. শিফা নুসরাত এবং সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম। সঙ্গে ছিলেন থানার এসআই বিকাশ চন্দ্রসহ একদল পুলিশ। মাস্ক না পরার অপরাধে ভ্রাম্যমান আদালতে দু’জনের জরিমানা করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল ইসলাম জানান, এ উপজেলায় যোগদান করেই ইউএনও প্রথমদিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করেছেন। জনসাধারণের মধ্যে সচেতনতা তৈরির জন্য এ অভিযান চালানো হচ্ছে, পাশাপাশি মাস্ক বিতরণ করা হচ্ছে।

 

 

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর