1. admin@protidineralo.news : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে রাস্তা দখল করে পানের বরজ তৈরি ঝিনাইদহের যুবকের কৃষি যানবাহন উদ্ভাবন কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় বাবার হাত থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু ঝিনাইদহে নারীদের আত্মকর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে বিনামুল্যে বকনা বাছুর বিতরণ অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে মহেশপুর সিমান্তে আটক ৫ সুন্দরগঞ্জে নাশকতা মামলার দুই আসামি গ্রেপ্তার সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় স্বতন্ত্র প্রার্থীরা কোটচাঁদপুর ইউনিয়ন নির্বাচনে আঃলীগ নেতার হুঙ্কার, বিরোধী পক্ষ কেউ যেন ভোট চাইতে না পারে! মহেশপুর সিমান্তে ১৭ জন গ্রেফতার দলীয় প্রার্থীকে জয়ী করতে এখন  মাঠে নেমেছে জাপার নেতা-কর্মীরা

তাড়াশ-নওগাঁ রাস্তার বেহাল দশা

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৪৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের তাড়াশে ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ না করায় তাড়াশ- নওগাঁ রাস্তার বেহাল দশা হয়েছে। ৭ কোটি টাকার বরাদ্দে এই রাস্তা মেরামত করার জন্য কাজ পান ঢাকা জলি এন্টারপ্রাইজ নামে এক ঠিকাদারী প্রতিষ্ঠান। ৭ বছর ধরে কাজ না করার কারণে দীর্ঘ দিন ধরে এলজিইডির তাড়াশ-নওগাঁ ১২ কিঃ মিঃ জন গুরুত্বপুণ পাকা রাস্তাটি যাতায়াতে খানা খন্দের সৃষ্টি হয়েছে। ৭ কোটি টাকা ব্যয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের কাজ পাওয়া ৭ বছর হলেও ঐ রাস্তায় ৭ হাত মেরামতের কাজ হয়নি।
তাড়াশ টু নওগা গুরুত্ব পুর্ণ রাস্তাটি দিয়ে প্রতিদিন শত শত ছোট, বড় ও ভারী যানবাহন চলাচল করে। বিশেষ করে নওগা সাপ্তাহিক হাটের দিন বৃহস্পতিবার ওই রাস্তায় যাবাহনের দ্বিগুন বেরে যায। এ কারণে ঐ রাস্তায় প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। ২০১৫ সালে রাস্তাটির মেরামতের জন্য ঠিকাদারী কাজ পেয়েছেন ঢাকার একটি ঠিকাদারী প্রতিষ্ঠান জলি এন্টার প্রাইজ।ঐ ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক এলজিইডির সাবেক একজন বড় কর্মকর্তা হওয়ায় এলজিইডির তাড়াশ,সিরাজগঞ্জ,পাবনা,বগুড়া ও রাজশাহী অফিসের লোক জন তার সাথে কথা বলতে সংকোচ বোধ করে। এমনকি তারা রাস্তাটি মেরামতের কাজ বিষয়ে সাংবাদিকদেরও কোন তথ্য দিতে নারাজ। হয়তো বা এ কারণেই ঐ রাস্তা মেরামত না হওয়ায় এমন বেলাল দশা হয়ে আছে।
এ ব্যাপারে তাড়াশ উপজেলা প্রকৌশলী আবু সায়েক বলেন, আমি সবে মাত্র তাড়াশে যোগদান করেছি। তারপরেও আমি যতটুকু জানি ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের নামে ওই রাস্তার টেন্ডার বাতিলের প্রক্রিয়া প্রায় শেষের দিকে। অচিরেই নতুন টেন্ডার দিয়ে মেরামতের কাজ করা হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর