1. admin@protidineralo.news : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় উপজেলা পুষ্টি সমন্ময় কমিটির দ্বি- মাসিক ও বার্ষিক কর্ম পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যানের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু তাড়াশে বজ্রপাতে মৃত্যু তাড়াশে ২শ মোটর সাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যানের পুজা মন্ডব পরিদর্শন তাড়াশে শেয়ালের অত্যাচারে জনগন আতংকে তাড়াশে শ্বারদীয় দুর্গা পুজা উৎসবে এমপি আজিজের শুভেচ্ছা তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান প্রচার প্রচারনায় শীর্ষে

তাড়াশে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ২

প্রশাসন
  • সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ১৫৪ বার পঠিত

চলনবিল প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে সড়ক দূর্ঘটনায় ২জন নিহত হয়েছেন। ৩ মে সোমবার ভোর রাতে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মহিষলুটি বাজারে ও ৮নং ব্রীজে এ ঘটনা ঘটে। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। হাটিকুমরুল হাইওয়ে থানার এস আই আব্দুল মাজেদ ও এস আই সাইফুল বিষয়টি নিশ্চিত করেন।
সরেজমিনে, হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রাস্তার পাশে পত্রিকা পরিবহন গাড়ী পদ্মা এজেন্সী পত্রিকা নামাতে ছিল ও ডাল বোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে ছিল এমন সময় পিছন থেকে পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিলে পত্রিকা পরিবহন গাড়ী পদ্মা এজেন্সীর গাড়ী দুমরে মুচরে যায় ও ডাল বোঝাই ট্রাকটি উল্টে যায়। ঘটনাস্থলেই গাড়ীতে থাকা ঔষধ কোম্পানির সেলসম্যান শাহিন হাসান ফরহাদ(৪২) মারা যান। সে উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া গ্রামের ছলিমুদ্দিনের ছেলে। পত্রিকা পরিবহন গাড়ীর ড্রাইভার সাদ্দাম হোসেন (২৮) গুরুতর আহত হলে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। সে সলঙ্গা থানার চড়ইশিখা গ্রামের বাসিন্দা। অপর জন ডাল বোঝাই ট্রাকের ড্রাইভার গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

 


অপর দিকে ভোর সাড়ে ৫ টার দিকে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের ৮ নম্বর ব্রিজে মাছের নছিমনকে সাইড দিতে গিয়ে ট্রাক ও জননী পার্সেলের কার্ভাড ভ্যান মুখো-মুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ট্রাকের হেলপার ঘটনা স্থলে মারা যান। মৃত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
পত্রিকা পরিবহন গাড়ী পদ্মা এজেন্সীর মালিক রুবেল সিপাই বলেন, আমার গাড়ীর দাম ২৭লক্ষ টাকা আর ৩ লক্ষ টাকার পত্রিকা ছিলো যা একে বারেই ক্ষতি হয়ে গেল। মামলার বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত নেয় নি।
এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী বলেন, লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর