1. admin@protidineralo.news : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে নারী নির্যাতন রোধে মানববন্ধন  সুন্দরগঞ্জে দুই মাদক ব্যবসায়ির জেল ও জরিমানা তাড়াশে অনগ্রসর ক্ষুদ্র নৃ গোষ্ঠীর আর্থ সামাজিক ও মানোন্নয়নের লক্ষে উন্নত জাতের ক্রসব্রিড বকনা প্যাকেজ এর অনুদান বিতরণ সুন্দরগঞ্জে আগুনে পুড়ল পাঁচ লাখ টাকার সম্পদ তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে পরীক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ কালীগঞ্জে ভোট কারচুপির অভিযোগ, দু’টি কেন্দ্র থেকে আরও ২১ টি মুড়ি বই উদ্ধার! নারী ও শিশু নির্যাতন,পরকিয়া,যৌতুক এবং পর্নোগ্রাফিসহ ৪ মামলার আসামী সওজের প্রকৌশলী শৈলকুপার আলোচিত সেই টিটু গ্রেপ্তার ঝিনাইদহের পুলিশ স্বামীর পরকীয়ায় অসহায় স্ত্রী-সন্তান! তাড়াশে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ কর্ম সূচির উদ্বোধন করলেন ইউএনও মেজবাউল করিম মহেশপুরে গরুর সঙ্গে মটরসাইকেলের ধাক্কায় মুক্তিযোদ্ধা নিহত!

তাড়াশে রোপনকৃত চারা গাছের সাথে শত্রুতা থানা থেকে ১৪৪ ধারা জারি

প্রশাসন
  • সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: 
সিরাজগঞ্জের তাড়াশে রোপনকৃত চারা গাছের সাথে শত্রুতা করে তুলে ফেলছেন দুর্বত্তরা। শনিবার রাতে কে বা কারা উপজেলার বারুহাস বাজার সংলগ্ন ৬৫ নং মৌজার আরএস ১৫৯ নং খতিয়ান জমি থেকে রোপনকৃত প্রায় ১শ টি ইউক্যালিপটাস চারা গাছ তুলে ফেলা হয়েছে। স্থানীয় সুত্রে জানা যায় ওই গ্রামের শাহআলম খন্দকারের ছেলে জাহাঙ্গীর খন্দকার সিরাজগঞ্জ এলএসডি মামলা নম্বর ৫২/১৩ ও ২৮-০১-২১তারিখে রায় পাওয়ার পর সহকারী কমিশনার ভূমি অফিস হতে খারিজ করে ও খাজনা দিয়ে ২মাস আগে দখলকৃত জমিতে ১শ টি ইউক্যালিপটাস চারা গাছ রোপন করে। চারা গাছ রোপন করার পর থেকেই নিয়মিত চারা গাছের যত্ন করে আসছিল। হঠাৎ করে ২৩ মে রবিবার সকালে চারা গাছের বাগানে গেলে একটা গাছও পাওয়া যায় নাই। পরে বাজারের লোকজনকে ডেকে বিষয়টি জানায়। পরে এ ব্যাপারে তাড়াশ থানায় একটি অভিযোগ করা হয়।
তবে বাগান সংলগ্ন প্রতিবেশী রাহেলা খাতুন বলেন, সন্ধ্যার আগেও চারা গাছ গুলো দেখেছিলাম। কিন্তু সকালে দেখি একটা গাছও নাই। কে বা কারা রাতে তুলে নিয়ে গেছে আমি জানি না।


এ ব্যাপারে অভিযোগকারী জাহাঙ্গীর আলম খন্দকার বলেন, আমি এই জায়গা নিয়ে সিরাজগঞ্জ কোর্টে মামলা করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আমাকে রায় দেন। তার পর থেকেই আমার গ্রামের মৃত দাদ আলী খাঁন চৌধুরীর ছেলে কামরুল খান,টিপু খান,টিটু খান ও পিটার খান বিভিন্ন হুমকি দামকি দিয়ে আসতেছিল। শত্রুতা করে তারাই আমার এ চারা গাছ গুলো তুলে গোপন করছে।
এ বিষয়ে অভিযুক্তকারী টিপু খান বলেন, জাহাঙ্গীর আলম খন্দকার চারা গাছ রোপন করছিল। কিন্ত কে বা কারা এই চারা গাছ তুলছে আমাদের জানা নাই। আমাদের পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য এই মিথ্যা,বানোয়াট অপবাদ দিয়ে মানক্ষুন্ন করছেন।
তাড়াশ থানার এস আই মাজেদুল রহমান বলেন, সিরাজগঞ্জ কোর্টের বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের নির্দেশনা মোতাবেক ওই জায়গার উপর ১৪৪ ধারা জারি করা হয়েছে। সেই মোতাবেক নোটিশ প্রদান করা হয়েছে।পরবর্তী কোন নিদের্শনা না পাওয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর