1. admin@protidineralo.news : admin :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রাম পৌরসভার ৯টি ওয়ার্ডে ৮লক্ষ টাকা ব্যয়ে পিট স্লাব বিতরন করলেন পৌর মেয়র নন্দীগ্রাম থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩ শৈলকুপায় কোটিপতি স্কুল শিক্ষিকার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ঝিনাইদহে গভীর রাতে শীতার্তদের মাঝে জেলা জজ’র কম্বল বিতরন র‌্যাব ৬’র অভিযানে শৈলকুপায় আলোচিত হত্যা মামলার আসামি গ্রেফতার শৈলকুপায় দুই আ’লীগ নেতা বহিস্কার কৃষিতে সম্ভাবনাময় গাইবান্ধার চরাঞ্চল    _______জেলা প্রশাসক- মো.অলিউর রহমান নন্দীগ্রামে কৃষি সেবা ও প্রযুক্তি সম্প্রসারণে একজন আদনান বাবু কালীগঞ্জে পরাজিত মেম্বর প্রার্থীর লাশ উদ্ধার! সাময়িক বরখাস্তকৃত দুই ব্যাংক কর্মকর্তা ও এক কর্মচারীর বিরুদ্ধে ঝিনাইদহ আদালতে মামলা

তাড়াশে পূর্বের সভাপতিকে বাদ দিয়ে নতুন সভাপতি গঠন

প্রশাসন
  • সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২০৭ বার পঠিত

তাড়াশ প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে তেপাই পুকুরের মাছ চাষী সমিতির সদস্যগন পূর্বের সভাপতিকে বাদ দিয়ে নতুন করে সভাপতি বানিয়েছেন । জানা যায় ওই পুকুরের সদস্যগন ৬ মে ২০২১ তারিখে সকল সদস্যদের উপস্থিতিতে মিটিং করে পূর্বের সভাপতি খাইরুল ইসলামকে বাদ দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। খাইরুল ইসলাম গত ২০১১ সালে পুকুরের সভাপতির দায়িত্ব নিয়ে এ যাবত পালন করে আসছিলেন। দীর্ঘ ১০বছর দায়িত্ব পালনকালে সে সমিতির বিভিন্ন দূর্ণীতি,অনিয়ম করেছে। তাই এক তৃতীয়াংশ সদস্যর মতামতে ৮মে ২০২১ সালে আবারো মিটিংয়ে নতুন করে আব্দুল খালেক কে সভাপতি বানিয়ে মাছ চাষী সমিতির কার্যক্রম পরিচালনার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। সমিতির এক সদস্য বলেন,সে দীর্ঘদিন হলে সমিতির কোন হিসাব নিকাশ দেয়না ও মিটিং ডাকে না । তার ইচছা মতো সমিতি চালায়।
এ বিষয়ে পূর্বের সভাপতি খাইরুল ইসলাম বলেন, আমার নামে যে রেজুলেশন করা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। আমি ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের পুকুরে নিজেরাই মাছ চাষ করতে আগ্রহ প্রকাশ করলে আব্দুল খালেক, সোহরাব হোসেন ও আব্দুস সালাম অন্যের মাধ্যমে সাব লিজ দিয়ে টাকা নিবে বলে জানায়। এ নিয়ে তর্ক বিতর্ক হলে তারা যোগ সাজসে নিজেরাই মিটিং করেছে মনে হয়। এই মিটিংয়ে আমাকে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদেরকে ডাকে নাই।
এ ব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা মশগুল আজাদ বলেন, কাস্তা গ্রামের তেপাই পুকুরের সভাপতি খাইরুল ইসলাম। তবে এ বিষয়ে যদি কোন পরিবর্তন হয়ে থাকে তাহলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর