1. admin@protidineralo.news : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে রাস্তা দখল করে পানের বরজ তৈরি ঝিনাইদহের যুবকের কৃষি যানবাহন উদ্ভাবন কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় বাবার হাত থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু ঝিনাইদহে নারীদের আত্মকর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে বিনামুল্যে বকনা বাছুর বিতরণ অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে মহেশপুর সিমান্তে আটক ৫ সুন্দরগঞ্জে নাশকতা মামলার দুই আসামি গ্রেপ্তার সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় স্বতন্ত্র প্রার্থীরা কোটচাঁদপুর ইউনিয়ন নির্বাচনে আঃলীগ নেতার হুঙ্কার, বিরোধী পক্ষ কেউ যেন ভোট চাইতে না পারে! মহেশপুর সিমান্তে ১৭ জন গ্রেফতার দলীয় প্রার্থীকে জয়ী করতে এখন  মাঠে নেমেছে জাপার নেতা-কর্মীরা

গাইবান্ধায় ছুরি আঘাতে ১ যুবক নিহত

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৫৮ বার পঠিত

আশরাফুল ইসলাম গাইবান্ধা :

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে কথাকাটাকাটির জেরে ছুরি আঘাতে ঘটনাস্থলে এক যুবক নিহত ও অপর একজনকে গুরতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । গত ১৭ জুন বৃহস্পতিবার রাত দশটার দিকে বালুয়া বাজারের কাজী হোটেলের সামনে এ ঘটনা ঘটেছে। নিহত যুবক ভগবানপুর গ্রামের হারু সরদারের ছেলে রোকন সরদার অপর আহতরা হলেন একই গ্রামের মোজাম্মেল সরদারের ছেলে জিল্লুর রহমান ও ইউপি সদস্য সাথি সরদার ।

উল্লেখ্য ,যে ভাই ভাই হোটেল ও কাজী হোটেলের মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে এ কথাকাটির সৃষ্টি হয় হওয়ার পর এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় উক্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনার পর থেকে ঐ এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ভুক্তভোগী পরিবারটি জানান,নিহত ব্যক্তি সেখানে দাড়িয়ে ছিলো সে কাউকে কোন কিছু না বললেও হামলাকারীরা তাকে লক্ষ্য করে হামলা চালায় এতে সে নিহত হয়। আহত হয় আরো এক ইউপি সদস্যসহ দুইজন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ হতে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে ।

রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম নিহতে খবর নিশ্চিত করে তদন্ত সাপেক্ষে উক্ত ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন।

এ বিষয়ে জানতে থানার অফিসার ইনর্চাজ এর মোবাইলে ফোন দিলে ওসি অপারেশন মোঃ রজ্জব আলী জানান, এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর