1. admin@protidineralo.news : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে রাস্তা দখল করে পানের বরজ তৈরি ঝিনাইদহের যুবকের কৃষি যানবাহন উদ্ভাবন কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় বাবার হাত থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু ঝিনাইদহে নারীদের আত্মকর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে বিনামুল্যে বকনা বাছুর বিতরণ অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে মহেশপুর সিমান্তে আটক ৫ সুন্দরগঞ্জে নাশকতা মামলার দুই আসামি গ্রেপ্তার সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় স্বতন্ত্র প্রার্থীরা কোটচাঁদপুর ইউনিয়ন নির্বাচনে আঃলীগ নেতার হুঙ্কার, বিরোধী পক্ষ কেউ যেন ভোট চাইতে না পারে! মহেশপুর সিমান্তে ১৭ জন গ্রেফতার দলীয় প্রার্থীকে জয়ী করতে এখন  মাঠে নেমেছে জাপার নেতা-কর্মীরা

ডিমলায় স্থায়ী দুর্যোগ বিষয়ক আদেশাবলী অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা।

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৬৬ বার পঠিত
জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় “দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯” বাস্তবায়ন ও অবহিকরণ প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯-জুন) সকাল থেকে দুপুর তিনটা পর্যন্ত উপজেলা পরিষদ হলরুমে  অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ডিমলা উপজেলা প্রশাসন এ কর্মশালার আয়োজন করেন।  উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান আলোচক হিসেবে ভারচুয়ালী অনলাইনে যুক্ত ছিলেন  দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় এর (সেবা) উপ-সচিব মোঃ মজিবুর রহমান ও নীলফামারী জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা (অঃদাঃ) জাহাঙ্গীর হোসাইন।
উপজেলা পর্যায়ে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯ যথাযথ বাস্তবায়ন ও অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দীকা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, প্রাণিসম্পদ অফিসার ডাঃ রেজাউল হাচান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, পল্লীশ্রী রি-কল-২০২১ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম। এসময় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা গণ, ১০টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন প্রশাসনিক কর্মকর্তা (সচিব) বৃন্দ, শিক্ষক, সাংবাদিক সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর