1. admin@protidineralo.news : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রামে পারিবারিক কলহে এক নারীর আত্মহত্যা গোবিন্দগঞ্জে অবৈধ বালু উত্তোলন হুমকির মুখে বন্যা নিয়ন্ত্রন বাধ,ব্রীজ ,রাস্তা ঘাট,আশ্রয়ণ প্রকল্প তাড়াশে উপ-সহকারী প্রকৌশলী (পানাসি)’র ঘুষ বাণিজ্য ও অনিয়মের অভিযোগ তাড়াশে খেটে খাওয়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য বিতরণ তাড়াশে মোটর সাইকেল আরোহী সড়ক দুর্ঘটনায় আহত ঝিনাইদহের বাস টার্মিনালে ঢাকাগামী যাত্রীদের ভীড় কোটচাঁদপুরে মেহগনি গাছের ডালে আটকে থাকা যুবককে  উদ্ধার সীমান্ত থেকে ভারতীয় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইদহে ভ্রাম্যমান আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড ডিমলায় সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান 

তাড়াশে ছাত্রলীগের মানবিক কাজে খুশি

প্রশাসন
  • সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১০১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের তাড়াশে ছাত্রলীগের মানবিক কাজে খুশি হয়েছেন আহতদের পরিবার। ১১ জুলাই রবিবার রাতে আহতদের উদ্ধার করে তার নিজ নিজ বাড়িতে পৌছিয়ে দিলে পরিবারের সদস্যরা তাদের প্রতি খুশি হয়ে অভিনন্দন জানিয়েছেন ছাত্রলীগের কর্মীদের।জানা গেছে ,রাত সাড়ে ১০টার  বগুড়া  শেরপুর উপজেলার শেরুয়া বটতলার তিনজন ঠিকাদার বায়গঞ্জ উপজেলার  নিমগাছি থেকে বাড়ির  উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথে মধ্যে  তাড়াশ-রানীহাট আঞ্চ‌লিক সড়কের বেড়খা‌ড়ি ব্রি‌জে সা‌ড়ে ১০টায় মোটর সাই‌কে‌লে দূর্ঘটনায় আহ‌ত হ‌য়ে অজ্ঞান অবস্থায় পরে ‌ছি‌লেন ৩জন। এমন সময় ঐ দিক দিয়ে তালম ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাব্বির সরকার ও তার সফর সঙ্গী আলমগীর যাচ্ছিলেন। তখন তারা তাদেরকে উঠাইয়া তাদের নিকটে নগদ ১২ হাজার টাকা ও ৩ মোবাইল ফোনসহ নিজ মোটর সাইকেল করে পা‌ড়িল গ্রা‌মে চিকিৎসক  দ্বারা চি‌কিৎসা করান।  পরে তাদেরকে বগুড়ার শেরপুর উপ‌জেলার শেরুয়া বটতলা গি‌য়ে ওই আহ‌তদের বাড়ীতে পৌ‌ছিয়ে  দেন। তাদের বাড়িতে পৌঁছে দেওয়ায় আহতদের অভিভাবকরা অত্যন্ত খুশি হয়েছেন। আহতরা হলেন , মকবুল হোসেনের ছেলে ইসমাইল হোসেন, জুবায়ের আলীর ছেলে আঃ মালেক  ও আঃ সালাম হোসেনের ছেলে বাবু মিয়া । ১টি প্লাটিনা মোটর সাইকেলে ,নগদ ১২হাজার  টাকা ও ৩ মোবাইল ফোনসহ আহতদের পরিবারে ফেরত দিলে তারা ছাত্রলীগকে অভিনন্দন করেন।

তালম ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাব্বির সরকারস বলেন, তাদের অবস্থা দেখে মনে হয়েছে তারা বাড়িতে যেতে পারবে না। মানুষ মানুষের জন্য ,তাই নিজের বিবেকের তাড়নায় তাদেরকে নিজ নিজ বাড়িতে দিয়ে আসি।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর