1. admin@protidineralo.news : admin :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন পলাশবাড়ীতে বিশ বছরের রাস্তার কোন মাটি কাটা না হলেও প্রকল্প বাস্তবায়ন: অবৈধ ইউপি চেয়ারম্যান মেম্বারদের অপসারণের দাবী তাড়াশে লক ডাউন বাস্তবায়ন করতে ইউএনও ও বিজিবি ‘র পদক্ষেপ তাড়াশে বিদ্যুৎপৃষ্টে গৃহিনীর মৃত্যু তাড়াশে ছিন্নমুল, ভিক্ষুক ও অসহায়, রিকসা-ভ্যান- চালক, খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ তাড়াশে ২ দিনে করোনা নমুনা পরীক্ষায় ১১ জন সনাক্ত তাড়াশে প্রশাসনের টহল ৮জনকে ভ্রাম্যমাণ দিয়ে টাকা জরিমানা চলনবিলে লক ডাউন উপেক্ষা করেও ঈদ আনন্দ রাজারহাটে ভ্রাম্যমান আদালতে জরিমানা 

তাড়াশে কমিউনিটি ক্লিনিকে সন্ত্রাসী হামলায় থানায় অভিযোগ

প্রশাসন
  • সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৬৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের তাড়াশে কমিউনিটি ক্লিনিকে সন্ত্রাসী হামলায় সরকারী সম্পদ বিনষ্টসহ সিএইচসিপিকে মেরে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সগুনা ইউনিয়নের সবুজ পাড়া নামক কমিউনিটি ক্লিনিকে। ১৩ জুলাই মঙ্গলবার সকালে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি এনামুল হককে মেরে আহত করায় ১) আব্দুর রউফের ছেলে রুবেল হোসেন, ২)সামাউনের ছেলে মিলন ৩) আতার আলীর ছেলে রাসেল ৪) আব্দুল বারিকের ছেলে হাসিনুরসহ অজ্ঞাত নামে তাড়াশ থানায় সন্ধ্যার পর অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি এনামুল হক যথা নিয়মে ক্লিনিকে গিয়ে অফিস খুলতেই এই সন্ত্রাসী দল তাকে ঔষধ দেওয়ার জন্য বলে। তিনি তাদের কে বলেন অফিসের কাগজ পত্র গুলি ঠিক করে ঔষধ দিচ্ছি। তখনই সন্ত্রাসী দল তাকে গালি গালাজ করতে থাকে। অবস্থা খারাপ দেখে সে তাড়াতাড়ী করে ঔষধ দিয়ে বিদায় করেন। পরে তিনি অফিসের কাজ সেরে রোগীদের ঔষধ দিতে থাকেন। প্রায় ৩০মিনিট পর ওই সন্ত্রাসী দল আবারোও ক্লিনিকে প্রবেশ করে আমাকে ঘিরে ফেলে।তার পর গালি গালাজ করতে থাকে ও আমাকে হুমকি দামকি দিতে থাকে। আমি তাদের বলি সরকারী অফিসের মধ্যে আপনাদের এটা করা ঠিক হচ্ছে না। এ কথা বলতেই তারা আামকে এলোপাথারী ভাবে মারতে থাকে। রোগীরা আমাকে রক্ষা করে। পরে দেখী অফিসের মধ্যে সরকারী সম্পদ অনেক কিছুই পাওয়া যাচ্ছেনা।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জামাল মিয়া শোভন জানান, তাড়াশে স্বাস্থ্য সেবায় জড়িতদের উপর কেন বার বার সন্ত্রাসী হামলা করছে তা ভেবে দেখা দরকার। সরকারী দফতরে ঢুকে সন্ত্রাসী হামলা করায় আমরা এর শাস্তি দাবি করছি।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক বলেন,অভিযোগটি পেয়েছি।তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর