1. admin@protidineralo.news : admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রামে ৪৪টি মন্ডপে শারদীয় দূর্গা পুজার আয়োজন চলছে সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর শিশু শুভ হত্যা মামলার ১০ আসামি খালাস নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে সীমাহীন দুর্নীতিও নানা অনিয়মের অভিযোগ তাড়াশে অভিমান করে আত্মহত্যা তাড়াশে রাজমিস্ত্রিদের ৪দিন ব্যাপী প্রশিক্ষণ উদ্বোধন পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান রিন্টুসহ ৬ জন জুয়া খেলা অবস্থায় আটক পলাশবাড়ীতে সড়কের পাশে ড্রেন নির্মাণে বৈষম্যের স্বীকার হয়ে অর্ধশতাধিক ব্যবসায়ি নিঃস্ব নন্দীগ্রামে কারাম উৎসব উদযাপিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণ, রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা!

তাড়াশে ছিন্নমুল, ভিক্ষুক ও অসহায়, রিকসা-ভ্যান- চালক, খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ

প্রশাসন
  • সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৪১ বার পঠিত

তাড়াশ প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে ‘কোভিড ১৯’র কারনে লকডাউনে কর্মহীন হয়ে পরা ছিন্নমুল, ভিক্ষুক ও অসহায়, রিকসা-ভ্যান- চালক, খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। ২৮ জুলাই বুধবার দুপুরে তাড়াশ বিশ্ব বিদ্যালয় কলেজ গেটে ২য় দিনের এ খাদ্য বিতরণ করা হয়। মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশ ব্যাপি কঠোর লক ডাউন ঘোষনা দেওয়ায় মানুষ যখন কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছেন ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁর উপহার হিসেবে এই সকল মানুষদের পাশে দাড়িয়েছেন ৬৪ সিরাজগঞ্জ -৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। জানা গেছে গত ২৭ জুলাই মঙ্গলবার দুপুরে ও ২শ জনকে এ খাদ্য দেওয়া হয়েছে। ২য় দিনে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, উপজেলা মহিলা আওয়ামলিীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনি, তাড়াশ পৌর সভা আওয়ামীলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক, বঙ্গবন্ধু জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার,সাবেক ছাত্রনেতা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আইবুর রহমান রাজন,সেক্রেটারী সিরাজুর ইসলাম ও উপজেলা ছাত্রলীগের নেতা কর্মী বৃন্দ।
এমপি প্রতিনিধি ও বঙ্গবন্ধু জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার বলেন, যতদিন লক ডাউন থাকবে ততদিন এই আসনের ৬০০ জন মানুষকে একবেলা রান্না করা খাবার সরবরাহ করা হবে। চাহিদা বেশী হলে আরো বেশী খাবারের ব্যবস্থা করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর