1. admin@protidineralo.news : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজের ৫ দিন পর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা! করোনার রেড জোনে যশোর ও কুষ্টিয়া আর ‘ইয়েলো জোনে’ চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলা রানার মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পলাশবাড়ীতে চোখে গুল ও বালু ছিটিয়ে ৩ লাখ ৬৫ হাজার ৮ শত টাকা ছিনতাইয়ে অভিযোগ এসএম কামাল হোসেনের সুস্থতা কামনায় নন্দীগ্রামে দোয়া মাহফিল অনুষ্ঠিত সুন্দরগঞ্জে হিরোইনসহ শিক্ষক গ্রেপ্তার সুন্দরগঞ্জে ইট ভাটায় চলে যাচ্ছে আবাদি জমির উর্বর মাটি শৈলকুপা প্রেসক্লাবে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন ঝিনাইদহে বাল্য বিবাহ প্রতিরোধে অভিভাবকদের সাথে সংলাপ অনুষ্ঠিত সুন্দরগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

নিখোঁজ সন্তানের সন্ধান চেয়ে প্রতিবন্ধি ভিক্ষুক মায়ের আকুতি! কোটচাঁদপুরে ছেলের ছবি হাতে দারে দারে ঘুরছেন প্রতিবন্ধি ভিক্ষুক মা!

প্রশাসন
  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৪৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-

নিখোঁজের ২২ দিনেও সন্ধান মেলেনি স্কুল শিক্ষার্থী ১০ বছরের শিশু স্বাধীনের। এদিকে সন্তানের সন্ধান চেয়ে ছেলের ছবি হাতে দারে দারে ঘুরছেন প্রতিবন্ধি ভিক্ষুক মা কাজল বেগম। নিখোঁজের ঘটনায় স্থানীয় ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছে। স্বাধীনের মা কাজল বেগম বলেন, ১৭ জুলাই কোটচাঁদপুর পৌর শহরের রেলস্টেশন পাড়ার ভাড়া বাড়ি থেকে সকাল ১০ টার দিকে বের হয়ে যায় স্বাধীন। পরে আর বাড়িতে ফিরেনি। নিখোঁজের ২২ দিন পার হলেও এখনো সন্ধান মেলেনি শিশু স্বাধীনের। একমাত্র ছেলের খোঁজ না পেয়ে পাগল প্রায় মা কাজল বেগম। তিনি বলেন, আমার স্বামী দ্বিতীয় স্ত্রী নিয়ে ঈশ্বরদী বসবাস করে। আমি ভিক্ষা করে আমার ছোট ছেলে-মেয়ে কে মানুষ করছি। এর আগেও সে ট্রেনে করে বিভিন্ন স্থানে চলে যায়। পরে নিজের ইচ্ছায় বাড়িতে চলে আসে। কিন্তু এবার নিখোঁজের এতোদিন পার হলেও এখনো আমার ছেলের খোঁজ পায়নি। এ সময় তিনি কেঁদে কেঁদে বলেন, আমি একজন প্রতিবন্ধি ভিক্ষুক মানুষ। ভিক্ষা করে সংসার চালায়। সন্তানকে হারিয়ে ভিক্ষা করতে যেতে পারছি না। আমার খাওয়া-ঘুম নেই, আপনারা আমার ছেলেকে একটু খুঁেজ দেন। কোটচাঁদপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী নিখোঁজ স্বাধীনের শারীরিক বর্ণনাÑ বয়স ১০ বছর, উচ্চতা-৪ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং- ফর্সা। জিন্স প্যান্ট ও কালো চেক শার্ট পরিহিত স্বাধীন সুঠাম দেহের অধিকারী। মুখের আকৃতি গোলাকার ও মাথায় কালো চুল আছে। কাজল বেগম বলেন, আমার ছেলে স্বাধীন প্রায় সময় বাম হাতের কেনুই আঙুল মুখে দিয়ে চোষে।

 

 

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর