1. admin@protidineralo.news : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজের ৫ দিন পর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা! করোনার রেড জোনে যশোর ও কুষ্টিয়া আর ‘ইয়েলো জোনে’ চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলা রানার মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পলাশবাড়ীতে চোখে গুল ও বালু ছিটিয়ে ৩ লাখ ৬৫ হাজার ৮ শত টাকা ছিনতাইয়ে অভিযোগ এসএম কামাল হোসেনের সুস্থতা কামনায় নন্দীগ্রামে দোয়া মাহফিল অনুষ্ঠিত সুন্দরগঞ্জে হিরোইনসহ শিক্ষক গ্রেপ্তার সুন্দরগঞ্জে ইট ভাটায় চলে যাচ্ছে আবাদি জমির উর্বর মাটি শৈলকুপা প্রেসক্লাবে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন ঝিনাইদহে বাল্য বিবাহ প্রতিরোধে অভিভাবকদের সাথে সংলাপ অনুষ্ঠিত সুন্দরগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

তাড়াশে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া প্রতারক মিজান গ্রেফতার

প্রশাসন
  • সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৩৭ বার পঠিত

তাড়াশ  প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার প্রতারক একাধিক মামলার আসামী মিজানুর রহমান (৪৬) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২। ওই প্রতারক তাড়াশ উপজেলার নওগা ইউনিয়নের নওগা গ্রামের মৃত রোকনুজ্জামানের ছেলে। জানা গেছে, অভিযোগের ভিত্তিতে গতবুধবার স্পেশাল কোম্পানী র‌্যাব – ১২ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে প্রতারনা ও অর্থ আতœসাতের অভিযোগে মিজানুর রহমানকে গ্রেফতার করে তাড়াশ থানা পুলিশের নিকট সোপর্দ করেন।
উল্লেখ্য মিজানুর রহমান দীর্ঘদিন ধরে সরকারী-বেসরকারী বিভিন্ন পদে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এলাকার লোক জনের কাছ থেকে লাখ লাখ টাকা আতœসাৎ করে। ভুক্তভোগীরা চাকুরি ও টাকা কোনটাই ফেরত না পেয়ে ২ আগষ্ট র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার বরাবর অভিযোগ দায়ের করেন। আসামির বিরুদ্ধে বাংলাদেশ পেনাল কোড আইনের ৪০৬/৪২০/৫০৬ ধারায় নিয়মিত মামরা রুজু করা হয়েছে বলে জানান তাড়াশ থানার এস আই মোঃ আব্দুর রাজ্জাক।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর