1. admin@protidineralo.news : admin :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে সীমাহীন দুর্নীতিও নানা অনিয়মের অভিযোগ তাড়াশে অভিমান করে আত্মহত্যা তাড়াশে রাজমিস্ত্রিদের ৪দিন ব্যাপী প্রশিক্ষণ উদ্বোধন পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান রিন্টুসহ ৬ জন জুয়া খেলা অবস্থায় আটক পলাশবাড়ীতে সড়কের পাশে ড্রেন নির্মাণে বৈষম্যের স্বীকার হয়ে অর্ধশতাধিক ব্যবসায়ি নিঃস্ব নন্দীগ্রামে কারাম উৎসব উদযাপিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণ, রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা! কালীগঞ্জে হোটেলে ফেলে যাওয়া বৃদ্ধার পরিচয় মিলেছে ঝিনাইদহ ভুয়া পুলিশের কুকার গ্রেফতার

গাইবান্ধায়  এক গাছে এক রশিতে রবিদাস সম্প্রদায়ে ২ যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১২ বার পঠিত

আশরাফুল ইসলাম গাইবান্ধা :
গাইবান্ধা সদর উপজেলায় একই গাছে একই রশিতে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের পাঠানডাংগা মাঝিপাড়া গ্রামে ঘটেছে। আজ ১২ আগস্ট বৃহস্পতিবার সকালে নিহত দুই যুবকের নাম মৃনাল চন্দ্র দাস (২৬) ও সুমন  চন্দ্র দাস (২৭) ঝুলান্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ।

নিহতরা গাইবান্ধা সদর বাদিয়ালাখালী ইউনিয়নের পাঠান ডাংগা মাঝিপাড়া গ্রামের রামচন্দ্র দাসের ছেলে মৃনাল চন্দ্র দাস (২৬)ও চুনিয়াকান্দি গ্রামের নিতাই চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস (২৭)। তারা দুদিন আগে ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। দুদিন নিখোজ থাকার পর একই গাছে একই রশিতে দুজনের ঝুলন্ত লাশ দেখে বৃহস্পতিবার সকালে গ্রামবাসী পুলিশে খবর দেয়। এরপরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।তাদের ঝুলান্ত মরদেহের পাশে তিন ব্যক্তির ছবি ,ছুড়ি ও তাদের ব্যবহৃত ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। নিহতের স্বজনদের অভিযোগ দুদিন আগে নিখোঁজ হওয়া কে বা কারা এ ২ যুবককে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।

গাইবান্ধা সদর থানার অপারেশন অফিসার রজ্জব আলী সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান- এটি হত্যা না আতœহত্যা তা লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর