1. admin@protidineralo.news : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজের ৫ দিন পর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা! করোনার রেড জোনে যশোর ও কুষ্টিয়া আর ‘ইয়েলো জোনে’ চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলা রানার মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পলাশবাড়ীতে চোখে গুল ও বালু ছিটিয়ে ৩ লাখ ৬৫ হাজার ৮ শত টাকা ছিনতাইয়ে অভিযোগ এসএম কামাল হোসেনের সুস্থতা কামনায় নন্দীগ্রামে দোয়া মাহফিল অনুষ্ঠিত সুন্দরগঞ্জে হিরোইনসহ শিক্ষক গ্রেপ্তার সুন্দরগঞ্জে ইট ভাটায় চলে যাচ্ছে আবাদি জমির উর্বর মাটি শৈলকুপা প্রেসক্লাবে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন ঝিনাইদহে বাল্য বিবাহ প্রতিরোধে অভিভাবকদের সাথে সংলাপ অনুষ্ঠিত সুন্দরগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

তাড়াশে  মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে ছাত্রলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন

প্রশাসন
  • সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৫৯ বার পঠিত
তাড়াশ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের তাড়াশে  ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা না ফেরার দেশে চলে  গেলেন।উপজেলার  বারুহাস ইউনিয়নের  বিনসাড়া গ্রামের আব্দুস সালাম ভুট্ট আলীর ছেলে  মাহমুদুল হাসান  তুষার গত দু’দিন আগে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা পঙ্গু হসপিটালে চিকিৎসাধীন  ছিলেন। ২৯ আগস্ট  রাত ১:৩০ মিনিটে  সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”)।এলাকাবাসী সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে তাড়াশ-রানীহাট রাস্তায় মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে ধোপাগাড়ী ব্রীজের পার্শ্বে একটি তাল গাছের সাথে ধাক্কা খেয়ে  তুষারের একটি পা বিছিন্ন হয়ে যায়।  এসময় ওই এলাকার জনগন তাকে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান  মেডিক্যাল কলেজ  হাসপাতালে নিয়ে যান।পরে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

মাহমুদুল হাসান তুষার বারুহাস ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন। মৃত্যকালে তিনি মা-বা ও এক ভাই রেখে গেছেন। তার মৃত্যতে শোক প্রকাশ করেছেন তাড়াশ উপজেলা আওযামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, বারুহাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল, সাধারণ সম্পাদক শামীম আহম্মদ আকাশনহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর