1. admin@protidineralo.news : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় উপজেলা পুষ্টি সমন্ময় কমিটির দ্বি- মাসিক ও বার্ষিক কর্ম পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যানের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু তাড়াশে বজ্রপাতে মৃত্যু তাড়াশে ২শ মোটর সাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যানের পুজা মন্ডব পরিদর্শন তাড়াশে শেয়ালের অত্যাচারে জনগন আতংকে তাড়াশে শ্বারদীয় দুর্গা পুজা উৎসবে এমপি আজিজের শুভেচ্ছা তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান প্রচার প্রচারনায় শীর্ষে

তাড়াশে ফেয়ার প্রাইজের কার্ডের চাল নিয়ে অভিযোগ

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার পঠিত

চলনবিল প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে হতদরিদ্র পরিবার গুলো কার্ডের চাল পায় নি বলে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছে। ২২ সেপ্টেম্বর বুধবার সগুনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ২৬ জন হতদরিদ্র পরিবার এ লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে পাওয়া গেছে, ওই ওয়ার্ডের ইউপি সদস্য আমিরুল ইসলাম এই ২৬জন হতদরিদ্র পরিবারের ফেয়ার প্রাইজের চাল বিগত কয়েক বছর যাবত উত্তোলন করেছেন। চরকুশাবড়ী সবুজপাড়া গ্রামের অভিযোগকারী মৃত মেনাজ বেপারীর ছেলে ইছাহক বলেন,আমিরুল ইসলাম মেম্বরের কাছে প্রায় ৫ বছর আগে ফেয়ার প্রাইজের খাদ্য বিতরণে আমার নাম দেওয়ার জন্য আমার আইডি কার্ডের ফটোকপি ও ৫০টাকা দিয়েছিলাম। আমার নাম ওই বিতরণের তালিকায় থাকলেও এতদিন আমাকে জানায় নি। কিছুদিন আগে আমি জানতে পারি ওই তালিকার মধ্যে আমার নাম আছে সেই নামের চাল ওই মেম্বর আরও ২৫টি কার্ডের চাল এতদিন উত্তোলন করেছে। তাই এই কার্ডের নায্য পাও না বুঝিয়ে পেতেই অভিযোগ টি করেছি।
এ বিষয়ে সগুনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিরুল ইসলাম বলেন, আমার নামে যে অভিযোগ করা হয়েছে তা সম্পন্ন মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন। আমি মেম্বর হওয়ার পর ফেয়ার প্রাইজের খাদ্য বিতরণের জন্য ৫৫টি কার্ডের বরাদ্দ পাই। আমি ৫৫জনকেই কার্ড করে দিয়েছি। যে ৫৫জনকে আমি কার্ড করে দিয়েছি তারা যদি চাল না পায় তাহলে আমি এর দায়ভার নেব। বাদ বাকী কার্ড নেতা কর্মীরা দিয়েছে। সে দায়ভার আমি নিতে পারবো না।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম বলেন, পুর্নাঙ্গ অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর