1. admin@protidineralo.news : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় উপজেলা পুষ্টি সমন্ময় কমিটির দ্বি- মাসিক ও বার্ষিক কর্ম পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যানের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত নন্দীগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু তাড়াশে বজ্রপাতে মৃত্যু তাড়াশে ২শ মোটর সাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যানের পুজা মন্ডব পরিদর্শন তাড়াশে শেয়ালের অত্যাচারে জনগন আতংকে তাড়াশে শ্বারদীয় দুর্গা পুজা উৎসবে এমপি আজিজের শুভেচ্ছা তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান প্রচার প্রচারনায় শীর্ষে

`পুুলিশের হস্তক্ষেপে বাশেঁর বেড়া অপসারণ ‘তাড়াশে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর পরিবারকে বেড়া দিয়ে অবরুদ্ধ

প্রশাসন
  • সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২৪ বার পঠিত

তাড়াশ প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলে যাওয়ার পথে ১০ম শ্রেনীর ছাত্রী ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রকাশ্যে পেটানোর পরও ক্ষান্ত না হয়ে বাঁশের বেড়া দিয়ে পরিবারকে অবরোধ করার অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে। পরে পুলিশ অভিযোগ পেয়ে বাশের বেড়া অপসারণ করেছেন। ১০ অক্টোবর রোববার বিকালে এ ঘটনা ঘটে উপজেলার নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামে।
অভিযোগ সুত্রে ও মেয়ের বাবা জানান, গত মঙ্গলবার স্কুলে যাওয়ার পথে আমার মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় অটোভ্যান থেকে নামিয়ে প্রকাশ্যে মারধর করে উপজেলার নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামের আশরাফ আলীর বখাটে ছেলে রুবেল হোসেন (১৮), দেলবার হোসেনের ছেলে নয়ন আলী (১৯) ও পলানের ছেলে নাজমুল হক (২০)। পরে তাদের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি অভিযোগ করা হয়। এ ঘটনায় তারা ক্ষীপ্ত হয়ে শনিবার বাঁশের বেড়া দিয়ে ওই ছাত্রী ও তার পরিবারের লোকজনকে বাড়ি থেকে বের হতে বাধা দেয় অভিযুক্তরা।
তাড়াশ থানার এসআই আবদুর রাজ্জাক বলেন, রবিবার বিকালের দিকে বাঁশের বেড়া কেটে ওই ছাত্রী ও তার পরিবারের লোকজনের চলাচলের রাস্তা বাধামুক্ত করে দেওয়া হয়েছে।
তাড়াশ থানার অফিসার ইনচার্জ ফজলে আশিক বলেন, ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর