1. admin@protidineralo.news : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
 যান্ত্রিক যুগে বিলুপ্ত গরুর হাল শৈত্য প্রবাহ আর কনকনে শীতে ঝিনাইদহের ফুটপাত মার্কেটে বাড়ছে ভিড় তাড়াশের ২টি ইউনিয়নে ৯জন চেয়ারম্যান, সংরক্ষিত আসনে ৭৪ জন ও সাধারণ সদস্য পদে ২৪ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ নন্দীগ্রামে দামরুল বালিকা উচ্চ বিদ্যালয়ে শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে জিন্নাহর ফরম উত্তোলন সুন্দরগঞ্জে উদীচী শিল্পীগোষ্ঠীর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সুন্দরগঞ্জে দুভোর্গে পথচারি কালীগঞ্জে ৭০ টি শিখন কেন্দ্রের উদ্বোধন ঝিনাইদহে ইউনিয়ন পর্যায়ে দেওয়া হচ্ছে শিক্ষার্থীদের করোনার টিকা হরিণাকুন্ডে লক্ষাধিক টাকার চুরি যাওয়া সরকারী গাছ উদ্ধারে মামলা দায়ের

তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান প্রচার প্রচারনায় শীর্ষে

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৭৩ বার পঠিত
তাড়াশ প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ,ন্যায় বিচার, সুষম বণ্টন স্লোগানে নিরলস পরিশ্রম করে গনসংযোগ ও জনগনের সাথে দেখা ও নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে ভোটারদের মন জয় করে নিয়েছেন তরুন নেতা আব্দুল হান্নান সরকার। তফসীল ঘোষণা হওয়ার আশায় প্রচার প্রচারনায় এগিয়ে আছেন উপজেলার ৭নং মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ সমাজ সেবক, মানবতাবাদী, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন, দূর্নীতি প্রতিরোধকারী ও শিক্ষানুরাগী নেতা আব্দুল হান্নান সরকার। তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে হাট ,বাজারে ও ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন।
দীর্ঘদিন ধরে ৭নং মাধাইনগর ইউনিয়নের সাধারন মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে ইতোমধ্যেই সকলের মন জয় করে নিয়েছেন । ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় ইউনিয়ন, উপজেলা ও জেলার সকল সহযোগী সংগঠন ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে সামাজিক কাজ করে যাচ্ছেন।
আব্দুল হান্নান সরকার বর্তমানে মাধাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক,সাবেক সহ-সভাপতি ও মাধাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
বিগত ৭ সেপ্টেম্বর ২০২০ তারিখে মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান আবু হাসান মির্জা মারা যাওয়ায় ইউপি চেয়ারম্যানের পদ শূন্য হওয়ায় উপ -নির্বাচনের জন্য দলীয় ভাবে প্রার্থী হওয়ার প্রত্যাশা করলে আব্দুল হান্নান সরকারসহ ৩জনের নাম কেন্দ্রে পাঠানো হয়। পরে ১৩ নভেম্বর ২০২০ তারিকে আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক সভাপতি জনত্রেী শেখ হাসিনার স্বাক্ষরিত চিঠিতে চুড়ান্ত মনোনয়ন পান। কিন্তু কোভিট ১৯ করোনার কারনে ও ইউনিয়নের সীমানা জাটিলতা থাকার কারনে শূন্য আসনে নির্বাচন অুনষ্ঠিত হয় নি। কিন্তু দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকেই ইউনিয়ন বাসীর কাছে তিনি আরও প্রিয়তম মানুষ হিসেবে পরিচিত হয়েছেন।
ইউনিয়নের দলীয় নেতা কর্মীগন ও সাধারন ভোটাররা জানান, ইউনিয়নের তথা উপজেলা, জেলার রাজনৈতিক, ধর্মীয়,দরবারি, সাংস্কৃতিক ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন।
চেয়ারম্যান প্রাথী ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি আব্দুল হান্নান সরকারের কাছে জানতে চাইলে তিনি জানান, ইউনিয়নের মধ্যে অবহেলিত মানুষের সুখ-দুঃখের সাথে তিনি সর্বদা মিশে আছেন। তিনি দীর্ঘদিন ধরে সমাজ উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করছেন। দলীয় সকল কর্মসূচিতে তিনি নেতাদের সাথে একাগ্রচিত্তে কাজ করেছেন। তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশি। তিনি আরো বলেন আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হতে পারি তাহলে ইউনিয়নের দায়ীত্ব প্রাপ্ত ওয়ার্ড গুলোতে উন্নয়নের কাজ করবো ইনশাল্লাহ। ইউনিয়ন আওয়ামীলীগগকে আরোও শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়তে ও মধ্যময়ী দেশে রুপান্তরিত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে বেগমান করে তুলবো।
Enter

You sent

Open Photo

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর