1. admin@protidineralo.news : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে নারী নির্যাতন রোধে মানববন্ধন  সুন্দরগঞ্জে দুই মাদক ব্যবসায়ির জেল ও জরিমানা তাড়াশে অনগ্রসর ক্ষুদ্র নৃ গোষ্ঠীর আর্থ সামাজিক ও মানোন্নয়নের লক্ষে উন্নত জাতের ক্রসব্রিড বকনা প্যাকেজ এর অনুদান বিতরণ সুন্দরগঞ্জে আগুনে পুড়ল পাঁচ লাখ টাকার সম্পদ তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে পরীক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ কালীগঞ্জে ভোট কারচুপির অভিযোগ, দু’টি কেন্দ্র থেকে আরও ২১ টি মুড়ি বই উদ্ধার! নারী ও শিশু নির্যাতন,পরকিয়া,যৌতুক এবং পর্নোগ্রাফিসহ ৪ মামলার আসামী সওজের প্রকৌশলী শৈলকুপার আলোচিত সেই টিটু গ্রেপ্তার ঝিনাইদহের পুলিশ স্বামীর পরকীয়ায় অসহায় স্ত্রী-সন্তান! তাড়াশে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ কর্ম সূচির উদ্বোধন করলেন ইউএনও মেজবাউল করিম মহেশপুরে গরুর সঙ্গে মটরসাইকেলের ধাক্কায় মুক্তিযোদ্ধা নিহত!

`তাড়াশে নওগাঁ ইউনিয়নের নৌকার মাঝি হবে সার্জেন্ট ছাবেদ’ ইউনিয়ন বাসীর প্রত্যাশা

প্রশাসন
  • সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৯ বার পঠিত

চলনবিল প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে নওগাঁ ইউনিয়নের নৌকার মাঝি হতে চান বাংলদেশ সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট ছাবেদ আলী। তফসীল ঘোষণা হওয়ার আশায় প্রচার প্রচারনায় এগিয়ে আছেন উপজেলার ৫নং নওগাঁ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক, মানবতাবাদী, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন, দূর্নীতি প্রতিরোধকারী ও শিক্ষানুরাগী নেতা সার্জেন্ট ছাবেদ আলী। তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে হাট ,বাজারে ও ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। দীর্ঘদিন ধরে ৫নং নওগাঁ ইউনিয়নের সাধারন মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে ইতোমধ্যেই সকলের মন জয় করে নিয়েছেন । তিনি নওগাঁ গ্রামের মৃত সেকেন্দার আলীর পুত্র। বর্তমানে নওগাঁ ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ২০০৫ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত উপজেলা কৃষকলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২০১২ সাল থেকে ২০২০সাল পর্যন্ত ইউরিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সদস্য,বর্তমান তাড়াশ উপজেলা শাখার অবসরপ্রাপ্ত সেনা কল্যান সংস্থার সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।
তিনি নওগাঁ ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলে সভাপতি পদে নির্বাচন করেছিলেন। ৮ ভোটের ব্যবধানে সভাপতি হতে পারেন নাই। ভোট বিজয়ী প্রার্থী পেয়েছিলেন ৮৪ এবং ২য় প্রার্থী সার্জেন্ট ছাবেদ আলী পেয়েছিলেন ৭৬। তার পর থেকেই তিনি আশাবাদী ইউনিয়ন বাসীর কাছে । তিনি আবারও আসন্ন ইউপি নির্বাচনে নওগাঁ ইউনিয়নের নৌকার মাঝি হতে চান ।
ইউনিয়নের দলীয় নেতা কর্মীগন ও সাধারন ভোটাররা জানান, ইউনিয়নের তথা উপজেলা, জেলার রাজনৈতিক, ধর্মীয়,দরবারি, সাংস্কৃতিক ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন সার্জেন্ট ছাবেদ আলী। তিনি বাল্য বিবাহ প্রতিরোধে কাজ করে যাচ্ছেন। গরীব দুঃখীদের মাঝে ঈদের অনুষ্ঠানে ও বিভিন্ন অভাব অনাটনে নিজের সামর্থ অনুযায়ী সহযোগীতা করেছেন। করোনা কালীন সময়ে তিনি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গরীব মানুষদের মাঝে বিতরণ করেছেন।
চেয়ারম্যান প্রাথী ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি সার্জেন্ট ছাবেদ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ইউনিয়নের মধ্যে অবহেলিত,অভাবী ও সকল মানুষের সুখ-দুঃখের সাথে সর্বদা মিলে মিশে বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত আছি। দীর্ঘদিন ধরে সমাজ উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করছি। দলীয় সকল কর্মসূচিতে নেতাদের সাথে একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছি। আমি দলীয় মনোনয়ন প্রত্যাশি। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হতে পারি তাহলে ইউনিয়নের সকল সমস্যার সমাধান করে সকলকে সাথে নিয়ে উন্নয়নের কাজ করবো ইনশাল্লাহ। ইউনিয়ন আওয়ামীলীগগকে আরোও শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়তে ও মধ্যময়ী দেশে রুপান্তরিত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবো।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর